আজুবা শো-রুমের প্রকারভেদ

 

০১। আজুবা ডিলারশীপ

 

১৫,০০,০০০/- (পনের লক্ষ) টাকা আজুবা কোম্পানীর পণ্য নগদ ক্রয়ের মাধ্যমে আপনি আজুবা ডিলারশীপ নিতে পারেন।

 

০২। আজুবা জেলা ডিস্ট্রিবিউটর :

 

৩০,০০,০০০/- (ত্রিশ লক্ষ) টাকা আজুবা কোম্পানীর পণ্য নগদ ক্রয়ের মাধ্যমে আপনি আজুবা জেলা ডিস্ট্রিবিউটরশীপ নিতে পারেন।

 

০৩। আজুবা এক্সক্লুসিভ শো-রুমঃ

 

২৫,০০,০০০/- (পঁচিশ লক্ষ) টাকা জামানত হিসেবে কোম্পানিতে জমা দিয়ে আপনি আজুবা এক্সক্লুসিভ শো-রুম নিতে পারেন। চুক্তির মেয়াদ শেষে এই টাকা সম্পূর্ণ ফেরতযোগ্য।

 

০৪।আজুবা জেলা ডিপো এন্ড ডিলাক্স শো-রুম ঃ

 

৫০,০০,০০০/- (পঞ্চাশ লক্ষ) টাকা জামানত দিয়ে আপনি আজুবা জেলা ডিপো এন্ড ডিলাক্স শো-রুম নিতে পারেন। চুক্তির মেয়াদ শেষে এই টাকা সম্পূর্ণ ফেরতযোগ্য।

 

০৫ । আজুবা বিভাগীয় ডিপো এন্ড ক্লাসিক শো-রুম ঃ

 

১,০০,০০,০০০/- (এক কোটি) টাকা আজুবা কোম্পানিতে জামানত দিয়ে আপনি আজুবা বিভাগীয় ডিপো এন্ড ক্লাসিক শো-রুম নিতে পারেন। চুক্তির মেয়াদ শেষে এই টাকা সম্পূর্ণ ফেরতযোগ্য।

০১। আজুবা ডিলার এর কার্য প্রণালী

 

১.    (ক) জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, (খ) ১ বছরের ব্যাংক স্টেটমেন্ট ও (গ) শো-রুম ভাড়ার চুক্তিপত্রের ফটোকপি দাখিল করিতে হইবে।

 

২.    আপনি যা পাবেন-

টেলিভিশন, এসি, ফ্রিজ ও ওয়াটার পিউরিফায়ারে ১৫%, মোটর সাইকেলে ১০% , রাইসকুকার,ইলেক্ট্রিক কেটলি,বেøন্ডার,জুসার,আয়রন,মসকিউটোকিলার,এলইডি বাল্ব,সোলারচার্জ লাইট,ভোল্টেজ স্টাবøালাইজার, ইন্ডাকশন কুকার,গ্যাসস্টোভ,মাইক্রোওভেন ওভেন,গিজার,রুম হিটার,এয়ার কুলার ও ফ্যানে ২২% কমিশন পাইবেন।

 

৩.    ১৫,০০,০০০/-  ( পনের লক্ষ) টাকা আজুবা কোম্পানীর পণ্য নগদ ক্রয়ের মাধ্যমে আপনি আজুবা ডিলার নিতে পারিবেন। প্রথমে চুক্তি সম্পাদনের সময় ৫,০০,০০০/- ( পাঁচ লক্ষ) টাকা এবং পরবর্তীতে শো-রুম উদ্বোধনের ৩ কার্য্য দিবসের আগে ১০,০০,০০০/- (দশ লক্ষ) টাকা প্রদান করিতে হইবে।

 

৪.    ১৫,০০,০০০/- ( পনের লক্ষ) টাকার সম পরিমান আজুবা কোম্পানীর পণ্য সামগ্রী পাইবেন। নির্ধারিত শো-রুমের জন্য একটি ডিজিটাল সাইন বোর্ড, ফেস্টুন, ক্যাটালগ, লিফলেট ও ওয়ারেন্টি কার্ড বরাদ্দ থাকিবে এবং শো-রুমের নির্দিষ্ট এরিয়ায় আজুবা পণ্যের ওয়াল পেইন্টিং করিয়া দেওয়া হইবে যাহার খরচ কোম্পানী বহন করিবে।

 

৫.    চুক্তির মেয়াদ নূন্যতম ০২ (দুই)বছরের জন্য নির্ধারিত হইবে। তবে যদি কোন পক্ষ চুক্তি বাতিল করিতে চায়, সেক্ষেত্রে কারণ দর্শানোর জন্য ৬ (ছয়) মাসের অগ্রীম নোটিশ প্রদানের মাধ্যমে করিতে পারিবে।

 

৬.   ভ্রমন ঃ আজুবা ডিলার বিক্রয় লক্ষ্যমাত্রা ৮০ লক্ষ টাকা পূর্ণ হইলে তাহাকে ওমরাহ হজ্জ এ পাঠান হইবে যাহার সম্পূর্ণ খরচ কোম্পানী বহন করিবে।

 

৭.    সামর্থ্য অনুযায়ী ডিলারদের ক্রেডিট সুযোগ দেওয়া হইবে।

 

০২। আজুবা জেলা ডিস্ট্রিবিউটর এর কার্যপ্রণালী

 

১.    (ক) জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, (খ) ১ বছরের ব্যাংক স্টেটমেন্ট ও (গ) শো-রুম ভাড়ার চুক্তিপত্রের ফটোকপি দাখিল করিতে হইবে।

 

২.    আজুবা জেলা ডিস্ট্রিবিউটর এর ডিলারগণকে জমির মালিকের ও কোম্পানীর সাথে একটি তৃতীয় পাক্ষিক চুক্তিনামা স্বাক্ষর করিতে হইবে।

 

৩.    আপনি যা পাবেন-

টেলিভিশন, এসি, ফ্রিজ ও ওয়াটার পিউরিফায়ারে ১৫%, মোটর সাইকেলে ১০% , রাইসকুকার,ইলেক্ট্রিক কেটলি,বেøন্ডার,জুসার,আয়রন,মসকিউটোকিলার,এলইডি বাল্ব,সোলারচার্জ লাইট,ভোল্টেজ স্টাবøালাইজার, ইন্ডাকশন কুকার,গ্যাসস্টোভ,মাইক্রোওভেন ওভেন,গিজার,রুম হিটার,এয়ার কুলার ও ফ্যানে ২২% কমিশন পাইবেন।

 

৪.    আজুবা জেলা ডিস্ট্রিবিউটরকে আজুবা পণ্য বিক্রয়ের জন্য ১ জন বিক্রয় প্রতিনিধি নিয়োগ দেয়া হইবে। তাহার বেতন কোম্পানী প্রদান করিবে।

 

৫.    ৩০,০০,০০০/- টাকা আজুবা কোম্পানীর পণ্য নগদ ক্রয়ের মাধ্যমে আপনি আজুবা জেলা  ডিস্ট্রিবিউটর নিতে পারিবেন। প্রথমে চুক্তি সম্পাদনের সময় ১০,০০,০০০/- এবং পরবর্তীতে শো-রুম উদ্বোধনের ৩ কার্য্য দিবসের আগে ২০,০০,০০০/- প্রদান করিতে হইবে।

 

৬.   ৩০,০০,০০০/- টাকার সম পরিমান আজুবা কোম্পানীর পণ্য সামগ্রী পাইবেন। নির্ধারিত শো-রুমের জন্য একটি ডিজিটাল সাইন বোর্ড, ফেস্টুন, ক্যাটালগ, লিফলেট, ও ওয়ারেন্টি কার্ড বরাদ্দ থাকিবে এবং শো-রুমের নির্দিষ্ট এরিয়ায় আজুবা পণ্যের ওয়াল পেইন্টিং করিয়া দেওয়া হইবে যাহার খরচ কোম্পানী বহন করিবে।

 

৭.    চুক্তিনামার মেয়াদ নুন্যতম ০২ (দুই)বছরের জন্য নির্ধারিত হইবে। তবে যদি কোন পক্ষ চুক্তিনামা বাতিল করিতে চায়, সেক্ষেত্রে কারন দর্শানোর জন্য ছয় (০৬) মাসের অগ্রীম নোটিশ প্রদানের মাধ্যমে করিতে পারিবে।

 

৮.    ভ্রমনঃ আজুবা জেলা ডিস্ট্রিবিউটর বিক্রয় লক্ষ্যমাত্রা এক কোটি টাকা পূর্ণ হইলে তাহাকে নিয়ে ওমরাহ হজ্জ এ যাইবে যাহার সম্পূর্ণ খরচ কোম্পানী বহন করিবে।

 

৯.    সামর্থ্য অনুযায়ী ডিলার ক্রেডিট সুযোগ দেওয়া হইবে।

 

০৩। আজুবা এক্সক্লুসিভ শো-রুম এর কার্যপ্রণালী

 

১.    (ক) জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, (খ) ১ বছরের ব্যাংক স্টেটমেন্ট ও (গ) শো-রুম ভাড়ার চুক্তিপত্রের ফটোকপি দাখিল করিতে হইবে।

 

২.    আজুবা এক্সক্লুসিভ শো-রুম প্রতিনিধির সাথে জমির মালিকের ও কোম্পানীর সাথে একটি তৃতীয় পাক্ষিক চুক্তিনামা স্বাক্ষরিত হইবে।

 

৩.    (ক) প্রতি মাসে সম্মানী পাইবেন ১৫,০০০/- টাকা, (খ) প্রতি মাসে শো-রুমের ভাড়া ১০,০০০/- টাকা কোম্পানী পরিশোধ করিবে, (গ) একজন বিক্রয় কর্মকর্তার বেতন দিবে ১২,০০০/- টাকা (ঘ) শো-রুমের ডেকোরেশন কোম্পানী করিয়া দিবেন। (ঙ) আপনার শো-রুমে মোট বিক্রিত পণ্যের উপর ১ মাস অন্তর অন্তর ১০% কমিশন দেওয়া হইবে।

 

৪.    ২৫,০০,০০০/- টাকা আজুবা কোম্পানীতে জামানত দিয়ে আপনি আজুবা জেলা  ডিস্ট্রিবিউটর নিতে পারিবেন। প্রথমে চুক্তি সম্পাদনের সময় ১০,০০,০০০/- এবং পরবর্তীতে শো-রুম উদ্বোধনের ৩ কার্য্য দিবসের আগে ১৫,০০,০০০/- প্রদান করিতে হইবে। চুক্তি শেষে জামানতের  টাকা ফেরত প্রদান করা হইবে।

 

৫.    আজুবা এক্সক্লুসিভ শো-রুম প্রতিদিনের বিক্রিত পণ্যের টাকা পরের দিন সকালে কোম্পানীর নির্ধারিত ব্যাংক একাউন্টে জমা করিতে হইবে এবং শো-রুম সকাল ১০টা হইতে রাত ১০ টা পর্যন্ত খোলা থাকিবে। আজুবা এক্সক্লুসিভ শো-রুম প্রতিনিধি আজুবা কোম্পানীর পণ্য ব্যতীত অন্য কোন পণ্য উত্তোলন বা বিক্রয় করিতে পারিবেনা। প্রতি মাসে শো-রুমের চাহিদা অনুযায়ী কোম্পানী পণ্য সরবরাহ করিবে।

 

৬.   ২৫,০০,০০০/- (পঁচিশ লক্ষ) টাকার সম পরিমান আজুবা কোম্পানীর পণ্য সামগ্রী পাইবেন। আজুবা এক্সক্লুসিভ শো-রুম এর জন্য একটি ডিজিটাল সাইন বোর্ড, ফেস্টুন, ক্যাটালগ, লিফলেট ও ওয়ারেন্টি কার্ড বরাদ্দ থাকিবে এবং শো-রুমের নির্দিষ্ট এরিয়ায় আজুবা পণ্যের ওয়াল পেইন্টিং করিয়া দেওয়া হইবে যাহার খরচ কোম্পানী বহন করিবে।

৭.    চুক্তিনামার মেয়াদ নূন্যতম ০৫ (পাঁচ)বছরের জন্য নির্ধারিত হইবে। তবে যদি কোন পক্ষ চুক্তিনামা বাতিল করিতে চায়। সেক্ষেত্রে কারণ দর্শানোর জন্য ৬ (ছয়) মাসের অগ্রীম নোটিশ প্রদানের মাধ্যমে করিতে পারিবে। একটি থানাতে শুধুমাত্র একটি আজুবা এক্সক্লুসিভ শো-রুম দেওয়া হইবে।

 

৮.    ভ্রমনঃ আজুবা জেলা ডিস্ট্রিবিউটর বিক্রয় লক্ষ্যমাত্রা ৮০ লক্ষ টাকা পূর্ণ হইলে তাহাকে নিয়ে ওমরাহ হজ্জ এ যাইবে যাহার সম্পূর্ণ খরচ কোম্পানী বহন করিবে।

 

০৪। আজুবা জেলা ডিপো এন্ড ডিলাক্স শো-রুম এর কার্যপ্রণালী

 

১.    (ক) জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, (খ) ১ বছরের ব্যাংক স্টেটমেন্ট ও (গ) শো-রুম ভাড়ার চুক্তিপত্রের ফটোকপি দাখিল করিতে হইবে।

 

২.    আজুবা জেলা ডিপো এন্ড ডিলাক্স শো-রুম এর প্রতিনিধিকে জমির মালিকের ও কোম্পানীর সাথে একটি তৃতীয় পাক্ষিক চুক্তিনামা স্বাক্ষর করিতে হইবে।

 

৩.    (ক) প্রতি মাসে সম্মানী পাইবেন ২০,০০০/- টাকা, (খ) প্রতি মাসে শো-রুমের ভাড়া ২০,০০০/- টাকা কোম্পানী পরিশোধ করিবে (গ) দুইজন বিক্রয় কর্মকর্তার বেতন কোম্পানী দিবে,(ঘ) শো-রুমের ডেকোরেশন কোম্পানী করিয়া দিবেন। (ঙ) আপনার ডিলাক্স শো-রুমের মোট বিক্রিত পণ্যের উপর ১ মাস অন্তর অন্তর ১০% কমিশন দেওয়া হইবে।

 

৪.    আজুবা জেলা ডিপো এন্ড ডিলাক্স শো-রুম এর  প্রতিনিধিকে তার আওতাধীন জেলায় সকল আজুবা এক্সক্লুসিভ শো-রুম, আজুবা ডিলারগণের আজুবা পণ্য সামগ্রী বিক্রয়ের উপর ৩ মাস অন্তর অন্তর ২% কমিশন প্রদান করা হইবে।

 

৫.    ৫০,০০,০০০/- টাকা আজুবা কোম্পানীতে জামানত দিয়ে আপনি জেলা ডিপো এন্ড ডিলাক্স শো-রুম নিতে পারিবেন। প্রথমে চুক্তি সম্পাদনের সময় ২০,০০,০০০/- এবং পরবর্তীতে শো-রুম উদ্বোধনের ৩ কার্য্য দিবসের আগে ৩০,০০,০০০/- প্রদান করিতে হইবে। চুক্তি শেষে জামানতের  টাকা ফেরত প্রদান করা হইবে।

 

৬.   শো-রুমের প্রতিদিনের বিক্রিত পণ্যের টাকা পরের দিন সকালে কোম্পানীর নির্ধারিত ব্যাংক একাউন্টে জমা করিতে হইবে এবং শো-রুম সকাল ১০টা হইতে রাত ১০টা পর্যন্ত খোলা থাকিবে।শো-রুমে আজুবা কোম্পানীর পণ্য ব্যতীত অন্য কোন পণ্য উত্তোলন বা  বিক্রয় করিতে পারিবে না। প্রতি মাসে শো-রুমের চাহিদা অনুযায়ী কোম্পানী পণ্য সরবরাহ করিবে।

 

 

৭.    ৫০,০০,০০০/- টাকার সম পরিমান আজুবা কোম্পানীর পণ্য সামগ্রী পাইবেন। নির্ধারিত শো-রুমের জন্য একটি ডিজিটাল সাইন বোর্ড, ফেস্টুন, ক্যাটালগ, লিফলেট,ওয়ারেন্টি কার্ড বরাদ্দ থাকিবে এবং শো-রুমের নির্দিষ্ট এরিয়ায় আজুবা পণ্যের ওয়াল পেইন্টিং করিয়া দেওয়া হইবে যাহার খরচ কোম্পানী বহন করিবে।

 

৮.    চুক্তিনামার মেয়াদ নুন্যতম ০৫ (পাঁচ) বছরের জন্য নির্ধারিত হইবে। তবে যদি কোন পক্ষ

চুক্তিনামা বাতিল করিতে চায়, সেক্ষেত্রে কারন দর্শানোর জন্য ছয় (০৬) মাসের অগ্রীম

নোটিশ প্রদানের মাধ্যমে করিতে পারিবে।

 

৯. ভ্রমনঃ আজুবা জেলা ডিস্ট্রিবিউটর বিক্রয় লক্ষ্যমাত্রা এক কোটি টাকা পূর্ণ হইলে তাহাকে নিয়ে ওমরাহ হজ্জ এ যাইবে যাহার সম্পূর্ণ খরচ কোম্পানী বহন করিবে।

 

০৫। আজুবা বিভাগীয় ডিপো এন্ড ক্লাসিক শো-রুম এর কার্যপ্রণালী

 

১.    (ক) জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, (খ) ১ বছরের ব্যাংক স্টেটমেন্ট ও (গ) শো-রুম ভাড়ার চুক্তিপত্রের ফটোকপি দাখিল করিতে হইবে

 

২.    আজুবা বিভাগীয় ডিপো এন্ড ক্লাসিক শো-রুম এর প্রতিনিধির সাথে জমির মালিকের ও কোম্পানীর সাথে একটি তৃতীয় পাক্ষিক চুক্তিনামা স্বাক্ষরিত হইবে।

 

৩.    (ক) প্রতি মাসে সম্মানী ভাতা পাইবেন ৫০,০০০/- টাকা, (খ) প্রতি মাসে শো-রুমের ভাড়া ৩০,০০০/- টাকা কোম্পানী পরিশোধ করিবে (গ) তিন জন বিক্রয় কর্মকর্তার বেতন কোম্পানী দিবে, (ঘ) শো-রুমের ডেকোরেশন কোম্পানী করিয়া দিবেন। (ঙ) আপনার ক্লাসিক শো-রুমের মোট বিক্রিত পণ্যের উপর ১ মাস অন্তর অন্তর ১০% কমিশন দেওয়া হইবে।

 

৪.    আজুবা বিভাগীয় ডিপোর আওতাধীন বিভাগের সকল জেলা ডিপো,ডিলাক্স শো-রুম, এক্সক্লুসিভ শো-রুম  ও ডিলারগণের আজুবা পণ্য সামগ্রী বিক্রয়ের উপর ৩ মাস অন্তর অন্তর ২% কমিশন প্রদান করা হইবে।

 

৫.    তবে শর্ত থাকে যে, এক্ষেত্রে তার শো-রুমের জন্য -৬০০-৮০০ বর্গফুটের স্পেস থাকতে হবে এবং পণ্য সামগ্রী মজুদের জন্য ১৫০০-২০০০ বর্গফুটের একটি গোডাউন থাকতে হবে। ডিপোতে মজুদ পণ্য সামগ্রী শুধুমাত্র কোম্পানীর অনুমতি সাপেক্ষে সরবরাহ করা যাইবে।

 

৬.   ১,০০,০০,০০০/- টাকা আজুবা কোম্পানীতে জামানত দিয়ে আপনি বিভাগীয় ডিপো এন্ড ক্লাসিক শো-রুম নিতে পারিবেন। প্রথমে চুক্তি সম্পাদনের সময় ৪০,০০,০০০/- এবং পরবর্তীতে শো-রুম উদ্বোধনের ৩ কার্য্য দিবসের আগে ৬০,০০,০০০/- প্রদান করিতে হইবে। চুক্তি শেষে জামানতের  টাকা ফেরত প্রদান করা হইবে।

 

৭.    আজুবা শো-রুমের প্রতিদিনের বিক্রিত পণ্যের টাকা পরের দিন সকালে কোম্পানীর নির্ধারিত ব্যাংক একাউন্টে জমা করিতে হইবে ।শো-রুম সকাল ১০টা হইতে রাত ১০টা পর্যন্ত খোলা থাকিবে। বিভাগীয় ডিপো এন্ড আজুবা ক্লাসিক শো-রুমে আজুবা কোম্পানীর পণ্য ব্যতীত অন্য কোন পণ্য উত্তোলন বা বিক্রয় করিতে পারিবে না। প্রতি মাসে শো-রুমের চাহিদা অনুযায়ী কোম্পানী পণ্য সরবরাহ করিবে।

 

৮.    চুক্তিনামার মেয়াদ নুন্যতম ০৫ (পাঁচ)বছরের জন্য নির্ধারিত হইবে। তবে যদি কোন পক্ষ চুক্তিনামা বাতিল করিতে চায় সেক্ষেত্রে কারণ দর্শানোর জন্য ছয় (০৬) মাসের অগ্রীম নোটিশ প্রদানের মাধ্যমে করিতে পারিবে।

 

৯.    ভ্রমনঃ আজুবা ক্লাসিক শো-রুমের বিক্রয় লক্ষ্যমাত্রা এক কোটি টাকা পূর্ণ হইলে ত্হাাকে ওমরাহ হজ্জ এ পাঠানো হইবে, যাহার সম্পূর্ণ খরচ কোম্পানী বহন করিবে।

 

১০. ১,০০,০০,০০০/- টাকার সমপরিমান আজুবা কোম্পানীর পণ্য সামগ্রী পাইবেন। নির্ধারিত শো-রুমের জন্য একটি ডিজিটাল সাইন বোর্ড, ফেস্টুন, ক্যাটালগ, লিফলেট ও ওয়ারেন্টি কার্ড বরাদ্দ থাকিবে এবং শো-রুমের নির্দিষ্ট এরিয়ায় আজুবা পণ্যের ওয়াল পেইন্টিং করিয়া দেওয়া হইবে যাহার খরচ কোম্পানী বহন করিবে।

 

 

 

বরাবর ,                                                                                   তারখিঃ……………………

ব্যবস্থাপনা পরিচালক

আজুবা ইলেক্ট্রনিক্স লিঃ

স্কাইলার্ক পয়েন্ট (১০ম তলা)

২৪/এ, বিজয়নগর,

১৭৫, শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্মরণী

ঢাকাÑ ১০০০।

 

বিষয় ঃ শো রুমের জন্য আবেদন।

 

জনাব,

আমি নি¤œস্বাক্ষরকারী …………………………………………………………………………………………. পিতা ……………………………………………………… গ্রাম…………………………………………….. ডাকঘর ……………………………………………………. উপজেলা ……………………………………… জেলা ……………………………………………………… বিভাগ / এরিয়া ……………………………….. ডিলারের স্থান …………………………………………….. শো-রুম স্পেস ……………………………….. মোবাইল ………………………………………………….. ফোন ………………………………………….. আমি এই ব্যবসা ………………………………………….. বছর যাবত করছি।

 

মাধ্যম ঃ ব্যক্তি / প্রতিষ্ঠানের নাম, ঠিকানা ও মোবাইল নং …………………………………………………… ……………………………………………………………………………………………………………….. আজুবা ইলেক্ট্রনিক্স লিঃ এর আজুবা ব্র্যান্ডের পণ্য সামগ্রী বাজারজাত করার জন্য আজুবা বিভাগীয় ডিপো, আজুবা জেলা ডিপো, আজুবা এক্সক্লুসিভ শো-রুম, আজুবা প্রমিয়িার শো-রুম নিতে আবেদন করলাম।

 

আবেদনকারীর স্বাক্ষর

 

………………………………..